গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ের ‘সি’ ইউনিটের ফল তৈরির কাজ শেষ

গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত সি ইউনিটের ফল তৈরির কাজ শেষ হয়েছে। ২২ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যদের সভা শেষে ফল প্রকাশ করা হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ফল প্রস্তুত হলেও আজ সোমবার সেটি প্রকাশের সম্ভাবনা নেই। কেননা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে উপাচার্যরা গোপালগঞ্জের টুঙ্গিপারায় অবস্থান করছেন। শ্রদ্ধা নিবেদন শেষে তারা শিক্ষামন্ত্রী ডা. দীপুর সাথে একটি সেমিনারে যোগ দেবেন।

ওই সূত্র আরও জানায়, গুচ্ছের ফল প্রকাশের পূর্বে উপাচার্য একটি সভা করেন। সভায় অনেকে সশরীরে আবার অনেকে ভার্চুয়ালি যুক্ত হন। টুঙ্গিপাড়া থেকে ফেরার পর যদি সময় থাকে তাহলে উপাচার্যরা সভা করবেন। তবে উপাচার্যদের এই সভা আজ হওয়ার সম্ভাবনা কম। আগামীকাল মঙ্গলবার এই সভা অনুষ্ঠিত হতে পারে। সভা শেষে ফল প্রকাশ করা হবে।

এ প্রসঙ্গে জানতে চাইলে গুচ্ছ ভর্তি পরীক্ষা সংক্রান্ত টেকনিক্যাল কমিটির আহবায়ক এবং চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক নাছিম আখতার দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আমাদের ফল তৈরির কাজ শেষ। কোর কমিটির সদস্যরা সভা করে ফল প্রকাশের সিদ্ধান্ত নেবেন।

এর আগে গত শনিবার বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত দেশের ২৫টি কেন্দ্রে  একযোগে সি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ৩ হাজাত ৭০ টি আসনের বিপরীতে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদন করেছিলেন ৪২ হাজার ১৮০ জন।

Eadmin

Related post